Monday, January 21, 2008

ব্লগার প্রোফাইল- (শিক্ষার্থী)

লাইলী জাহান মেঘলা






"আমার নাম লাইলি জাহান মেঘলাআমি ২০শে নভেম্বর, ১৯৮৬ সালে, ঢাকায় জন্মগ্রহন করি ছোটবেলায় থেকেই আমি ঢাকায় বড় হয়েছি। আমি ২০০১ সালে দক্ষিণ বনশ্রী মডেল হাই স্কুল থেকে এস.এস.সি পাশ করি এবং ২০০৩ সালে সিদ্বেশরী গালস্ কলেজ থেকে এইচ.এস.সি পাশ করিএখন আমি সিদ্বেশরী গার্লস কলেজে হিসাব বিজ্ঞানে অনার্স ৩য় বর্ষে পড়ছি

আমার সখ হলো ফুলের বাগান তৈরি করা, গান শুনা ক্রিকেট খেলা দেখাআমার পচ্ছন্দের জায়গা হলো ঢাকা কার্জন হলআমার প্রিয় লেখক সমরেশ মজুমদার, হুমাযুন আহমেদআমি ব্যাংকার হতে চাই অথবা সংবাদ উপস্থাপিকা হতে চাইআমি নারী জীবনে এসছি আমার এক বান্ধবীর সাথেএখন আমি নারী জীবনে কম্পিউটার ও ইংলিশের ছাত্রী

ব্লগ আমার কাছে সম্পূন নতুন একটি জিনিস যা আমি নারী জীবনে এসে জেনেছি। এটি অনেক আনন্দদায়কএকজন নতুন লেখিকা হিসাবে আমি চেষ্টা করব আমাদের দেশের সংস্কৃতি ও মানুষের জীবনচিত্র পৃথিবীদের অনান্যদের সামনে তুলে ধরতে। আমি নারী জীবনের সাইবার ক্যাফ পছন্দ করি এবং নারী জীবন থেকে প্রশিক্ষন নিতে পেরে আমি খুব খুশি।"


আয়েশা পারভীন





"আমার নাম আয়েশা পারভীন। আমি ১৯৮৩ সালের ৫ই ডিসেম্বর ঢাকা জেলায় জন্ম গ্রহন করেছি। আমি১৯৯৯ইং সালে কেদমতলা হাই স্কুল হতে ঢাকা বোর্ডে আধীনে এস.এস.সি পাস করেছি এবং ২০০১ইং সালে ইস্পাহানী বালিকা বিদ্যালয় হতে ঢাকা বোর্ডে আধীনে এইচ.এস.সি পাস করেছি বর্তমানে আমি ইডেন মহিলা কলেজে সমাজ বিজ্ঞানে অর্নাস পড়ছি।

আমার বাবা একজন চাকুরিজীবী,তার কর্মস্থল হল শওয়ালেস শিপিংলিমিটেড মহাখালী, ঢাকাআমার মা একজন গৃহিনী আমার এক বোন এবং এক ভাই আছেআমার বোন একজন গৃহিনী এবং আমার ভাস্ট্যমফোর্ড ইউনিভার্সিটিতে ইংলিশে অনার্স পড়ছে। আমার প্রিয় জায়গা সমুদ্র সৈকত আমার প্রিয় সখ হচ্ছে বন্ধুদে সাথে আড্ডা দেয়া এবং উপন্যাস পড়া

মি ভবিষ্যতে দেশের বাইরে থেকে উচ্চ ডিগ্রী লাভ এবং কোন মাল্টিন্যাশনাল কোম্পানীতে চাকরি করতে আগ্রহী নারী জীবন এই উদ্যোগ একটি সফল উদ্যোগ আমি নারী জীবনের ইংরেজী-১.৫ ক্লাসের শিক্ষার্থী।

1 comment:

minsar said...

do you want to Job ? its really
a free online job.its survey job
any one can join this programm.
join free...

here the link.

http://www.awsurveys.com/HomeMain.cfm?RefID=sheikh%20minsar%20ali

by minsar
hon's final year
bangla college